Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ভারত মুসলমানদের বাংলাদেশে ঠেলে দেবে মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন দেশটির মুসলমানদের রোহিঙ্গাদের মত বাংলাদেশে ঠেলে দেবে। ভারতের নাগরিকত্ব নতুন আইনকে মুসলিমদের বিতাড়িত করার আশঙ্কা করা হলেও বাংলাদেশ সরকার নীরবতা পালন করছে। এ নাগরিকত্ব নতুন আইন মুসলমানদের প্রতি বৈষম্যমূলক । বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি আলহাজ জমির আলীর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বাদ যোহর জমির আলী স্মৃতি কমিটির সভাপতি ও মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়েরের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখে, জমিয়াতে ওলামায়ে ইসলামের নায়েবে আমীর মাওলানা আবদুর রব ইউসুফী, ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমীর অধ্যক্ষ শওকত আলী, মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আতিকুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, ইসলামী ঐক্য আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মাওলানা সাখওয়াত হোসেন, প্রতিবাদী জনতা পার্টির সভাপতি ওমর ফারুক ফরাজী, মো. আনোয়ার হোসেন আবুড়ী, খোন্দকার জিল্লুর রহমান, আলহাজ মো. জমির আলীর পুত্র আলহাজ্ব তারেক জমির সজিব , মো. কুদরত উল্লাহ, এস.এইচ খান আসাদ, শেখ এ সবুর, ইঞ্জিনিয়ার ওসমান গণি। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুসলিম লীগ


আরও
আরও পড়ুন