Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ডাকসু ভিপির ওপর হামলা অন্যায় অমানবিক

ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা অন্যায়, এটি গ্রহণযোগ্য নয়। যারা এই ঘটনার সঙ্গে জড়িত প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাদের বিচারের আওতায় আনতে হবে।

গতকাল দুপুরে ভোলার বাংলাবাজারে কাজী সুপার মার্কেটে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের ৭৪তম শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, কেউ যখন ডাকসুর ভিপি হয়, সে তখন সকলের নির্বাচিত নেতা। সেই ডাকসু অফিসে ঢুকে ভিপির ওপর যেভাবে নির্যাতন করা হয়েছে এটা অমানবিক। ডাকসুর ভিপির গায়ে হাত তোলা সমস্ত ছাত্রসমাজের জন্য কলঙ্ক।
ডাকসুর এই সাবেক ভিপি আরও বলেন, আমরা যখন ছাত্ররাজনীতি করতাম, তখন আমাদের মত ও পথের ভিন্নতা ছিল। তারপরেও আমরা এক টেবিলে বসে ’৬৯-এ ১১ দফা কর্মসূচি প্রণয়ন করেছিলাম।
এ সময় তিনি আরও বলেন, উন্নয়নের সব সূচকে ব্যাংকিং খাত গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করছে। স্বচ্ছতা, কার্যকর সেবা আর সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহারই এনআরবিসিকে ব্যাংকিং সেক্টরে শক্তিশালী অবস্থানে দাড় করাবে। উপক‚লীয় এই অঞ্চলের মৎস্য সম্পদসহ শিল্প কারখানার উন্নয়নে এনআরবিসি ব্যাংক পৃষ্ঠপোষকতা করবে আশাকরি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, এনআরবিসি ব্যাংকের পরিচালক ড. নুরুন নবী, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন প্রমুখ।



 

Show all comments
  • Nadim ahmed ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:৩১ পিএম says : 0
    Nuru is a real leader of democracy now. And he should be thankful to Awami-Chatroleague for their help to become a leader so quick. Wel done Awami League, wel done Chatro league.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ