Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ‘ক’ তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের পূণঃ যাচাই-বাছাই ১ জানুয়ারি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৩:২৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা থেকে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় পাঠানো ‘ক’ তালিতাভুক্ত ৩‘শ মুক্তিযোদ্ধাদের পুনঃ যাচাই-বাছাই শুরু হবে ১ জানুয়ারি। ৩ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সামনে আবারও ‘ক’ তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের নির্ধারিত তারিখ ও সময় সকল প্রমাণ পত্রসহ কমিটির সামনে উপস্থিত হতে হবে।

উপজেলার তুষখালী ও ধানীসাফা ইউনিয়নের আবেদন কারীদের ১ জানুয়ারী; মিরুখালী, দাউদখালী ২ জানুয়ারী; মঠবাড়িয়া সদর, টিকিকাটা ও বেতমোর রাজপাড়া ইউনিয়ন ৩ জানুয়ারী; আমড়াগাছিয়া, সাপলেজা ও হলতা গুলিসাখালী ৪ জানুয়ারী এবং বড়মাছুয়া ও মঠবাড়িয়া পৌরসভা ৫ জানুয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে হাজির হবার জন্য গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

যাচাই-বাছাই কমিটির সদস্য সচিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, এর আগেও ‘ক’ তালিতাভুক্ত ৩‘শ মুক্তিযোদ্ধাদের নামের তালিকা মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় পাঠানো হয়েছিলো। নানা অনিয়ম ও অভিযোগ ওঠায় পূণঃরায় যাচাই-বাছাই করার জন্য মন্ত্রণালয় থেকে নির্দেশ এসেছে। তিনি আরও জানান, সম্পূর্ণ নিয়ম-নীতি মেনে স্বচ্ছ ভাবে যাচাই-বাছাই করে তালিকা সংশ্লিষ্ট মন্ত্রণালয় পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ