Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

বিএনপির ঘরে গণতন্ত্র নেই কুমিল্লায় ওবায়দুল কাদের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে গণতন্ত্র আছে কিন্তু গণতন্ত্র নেই বিএনপির ঘরে, গণতন্ত্র নেই এই দলটির ভেতরে। অথচ তারা কতোরকম কথা বলছে। যাদের মধ্যে গণতন্ত্রের লেশমাত্র নেই তারা দেশে গণতন্ত্র কিভাবে প্রতিষ্ঠিত করবে? বিএনপির অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা নেই। তারা গণতন্ত্রের চর্চা করেনা।

বুধবার দুপুরে কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আকম বাহাউদ্দিন বাহারের কন্যার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানস্থল নগরীর কুমিল্লা ক্লাবে যাওয়ার আগে কুমিল্লা সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী এসব কথা বলেন। এসময় স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকার সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ইভিএম সর্বজন স্বীকৃত আধুনিক পদ্ধতি। ইভিএমমে সুষ্ঠু নির্বাচন হয়, অতীত অভিজ্ঞতা থেকে দেখা যায় যেখানে ইভিএমে নির্বাচন হয়েছে সেখানে বিএনপি জিতেছে। ইভিএম হলে কারো অসুবিধা নেই। ইভিএমে সুষ্ঠ ফ্রি এন্ড ফেয়ার নির্বাচনের নিশ্চয়তা আছে। একটা শান্তিপূর্ণ অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনকে স্বাধীন ভ‚মিকা পালনে সরকাররের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা দেওয়া হবে।

 

 



 

Show all comments
  • M ismail Kabir Ahmed ৩০ ডিসেম্বর, ২০১৯, ১০:১০ পিএম says : 0
    AWAMILEAGER CHORITRO KOTOI NA 100% GOOD HA HA. HA............................ OPORADH AWAMILEAGE KORECE KINTU LOZZA LAGE BANGALI JATIR KACE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৩১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ