Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিআইডব্লিউটিসির চেয়ারম্যান খাজা মিয়ার দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সরকারের অতিরিক্ত সচিব খাজা মিয়া গত ২৩ ডিসেম্বর বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।
বিআইডব্লিউটিসির কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নেতা নতুন চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন। গতকাল বুধবার বিআইডব্লিউটিসির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম মিশা এ তথ্য জানান। বিআইডব্লিউটিসি নতুন চেয়ারম্যান খাজা মিয়া ১৯৯১ সালে ১০ম বিসিএস প্রশাসন ক্যাডারে যোগদান করেন। সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে ম্যাজিস্ট্রেট এবং বালাগঞ্জ ও বিশ্বনাথ থানায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৯ থেকে ২০০১ সাল পর্যন্ত নরসিংদী জেলায় এনডিসি হিসেবে কাজ করেন। রাজবাড়ী নেত্রকোনা ও ময়মনসিংহ জেলায় প্রথম শ্রেনীর ম্যাজিস্টেট হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৩ সালে চাঁদপুর জেলার মতলব উপজেলার নির্বাহী অফিসার দায়িত্ব পালন করেছেন।২০১৫ সালে সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাই কমিশনের কমার্শিয়াল কাইন্সিল হিসেবে দায়িত্ব পালন শেষে গত ২৮ নভেম্বর জনপ্রশাসনে অতিরিক্ত সচিব পদে যোগদান করেন। সরকারী দায়িত্ব পালনের অংশ হিসেবে তিনি যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, চীন, জাপান, অস্ট্রেলিয়াসহ ইউরোপ ও এশিয়ার প্রায় ত্রিশটির মতো দেশ সফর করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআইডব্লিউটিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ