Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সিটি নির্বাচন নিয়ে জনমনে সংশয় দূর করতে হবে -ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে জনমনে সৃষ্ট সংশয় দূর করার দায়িত্ব প্রধান নির্বাচন কমিশন। বর্তমান নির্বাচন কমিশন সরকারের তল্পিবাহক হিসেবে বার বার পরিচয় দিচ্ছে। সিটি নির্বাচনে কমিশন পূর্বের অবস্থা থেকে ফিরে না আসতে পারলে নির্বাচনের নামে জাতির সাথে প্রহসণের কোন প্রয়োজন নেই।
তিনি বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু হয়নি। এবারের সিটি নির্বাচনও সুষ্ঠু নির্বাচনে ব্যর্থ হলে সরকার ইতিহাসের আস্তাঁকুড়ে নিক্ষিপ্ত হবে।
গতকাল বুধবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহাননগর দক্ষিণের কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এতে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, শ্রমিকনেতা আলহাজ্ব আব্দুর রহমান ও হাফেজ ছিদ্দিকুর রহমান ও আলহাজ্ব আলতাফ হোসেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

৮ ফেব্রুয়ারি, ২০২০
২ ফেব্রুয়ারি, ২০২০
১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন