Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইমাম ও খতিবদের ভাতা দেয়া হবে

গাজীপুরে মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

গাজীপুর সিটি করপোরেশন এলাকার সকল মসজিদের ইমাম ও খতিবকে বার্ষিক ১৪ হাজার টাকা হারে ভাতা প্রদান করা হবে। চলতি মাসের মধ্যে এই প্রক্রিয়া সম্পন্ন করা হবে। তিনি গতকাল গাজীপুরের বোর্ডবাজার এলাকায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত ইমাম-খতিব ও ওলামা-মাশায়েখ সমাবেশে এসব কথা বলেন।
গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. শফিকুল আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গাজীপুর সিটি করপোরেশন আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুফতি নুরুল ইসলাম, মাওলানা কামরুল ইসলাম নোমানী, মুফতি আলী হায়দার গাজীপুরী, মাওলানা হাবিবুর রহমান মিয়াজী, মুফতি মাওলানা ফজলুর রহমান, মাওলানা আক্তার হোসেন গাজীপুরী, মুনির হোসাইন আব্বাসী, হাফেজ মুজিবুর রহমান মাহমুদী, সামসুদ্দিন খন্দকার, মুফতি মাসউদুল করিম প্রমুখ।
মেয়র বলেন, গাজীপুর সিটির প্রতিটি ওয়ার্ডের মসজিদ, মসজিদের খতিব ও ইমামদের তালিকা করা হচ্ছে। সিটিতে তাদের জন্য দুই বিঘা জমিতে একটি কমপ্লেক্স ভবন নির্মাণ করে দেয়া হবে। যেখানে তাদের জন্য হাদীস ও কোরআন নিয়ে গবেষণা করার কেন্দ্রও থাকবে।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৬ ডিসেম্বর, ২০১৯, ১:৩৪ এএম says : 0
    *#আলহামদুলিল্লাহ#*
    Total Reply(0) Reply
  • Mirza ২৬ ডিসেম্বর, ২০১৯, ৯:১৬ এএম says : 0
    ইমামদের গোলাম বানানোর আরেক ধাপ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ