Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ শাওয়াল ১৪৪১ হিজরী

শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ আজ সম্বৃদ্ধশালী দেশ: শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১০:২৬ এএম

‘বাংলাদেশ আজ সম্বৃদ্ধশালী দেশ। জাতির জনক শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের সাধারণ মানুষ মুক্তিযুদ্ধে অংশ নিয়ে পাকিস্তানিদের বিতাড়িত করার মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয় । এরপরও ষড়যন্ত্র থেমে থাকেনি। দীর্ঘদিনের সেসব ষড়যন্ত্র মোকাবিলা করে আবারও শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে।’-শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এসব কথা বলেছেন।

বুধবার (২৫ ডিসেম্বর) নরসিংদীর শিবপুর উপজেলার ঐতিহ্যেবাহী মোহড়পাড়া উচ্চ বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মোহড়পাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেজর জেনারেল সিদ্দিকুর রহমান, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম রাখিল প্রমুখ।

এদিকে বিদ্যালয়ের বর্ষপূর্তি উপলক্ষে অধ্যায়নরত শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ