Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে মাকে জবাই করে হত্যা করলো ছেলে

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১১:৪২ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে ধারালো ছুরি দিয়ে মাকে গলা কেটে হত্যা করেছে পাষন্ড ছেলে। বৃহষ্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম (৬২) ওই গ্রামের মৃত আলহাজ হাতেম আলীর স্ত্রী। পুলিশ ঘাতক ছেলে মাসুদুর রহমান মাসুদকে (২৬) আটক করেছে।
নিহতের বড়ছেলে মুফতি হাবিবুর রহমান জানান, কয়েক বছর আগে তার বাবা মারা যান। তার মা সালেহা বেগম ছোটভাই মাসুদকে বেশি আদর করতেন বলে তার কাছেই থাকতেন। কিন্তু মাসুদ মায়ের প্রতি বিভিন্ন সময় খারাপ আচরণ করতো। সে তার বাবাকেও জীবিতাবস্থায় মারধর করতো। বৃহষ্পতিবার সকালে মাসুদ হঠাৎ খাবার ঘরে মায়ের উপর আক্রমণ করে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। প্রাথমিকভাবে কারণ জানা যায়নি।
এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের প্রক্রিয়া করছিল।
সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহেরুল ইসলাম বলেন, ঘাতক ছেলেটি মাকে হত্যার দায় স্বীকার করেছে, তবে কারণ বলেনি। তাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ