Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চোখের পানিতে ঢাকাবাসীর দোয়া চাইলেন মেয়র খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১:৫৯ পিএম

টানা দ্বিতীয়বারের মতো ঢাকা দক্ষিণের মেয়রপ্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন ফরম নিতে এসে অশ্রুসজল চোখে, আবেগাপ্লুত কণ্ঠে ঢাকাসহ দেশবাসীর দোয়া চেয়েছেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

তিনি বলেন, আজকে রাজনীতিতে আমার জন্য একটু কঠিন সময় যাচ্ছে। এই কঠিন সময়ে প্রিয় দেশবাসী, ঢাকাবাসী আমার জন্য দোয়া করবেন।

বৃহস্পতিবার (২৫ ডিসেম্বর) দুপুর পৌনে একটায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিভাবক হিসেবে মান্য করার কথা জানিয়ে তিনি বলেন, আমার পিতা মেয়র মোহাম্মদ হানিফের হাত ধরে আমি রাজনীতিতে এসেছি, আজ পিতা নাই।  পিতা হারিয়েছি। পিতার অবর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। আমার জন্য তিনি যা ভালো মনে করবেন সেটাই করবেন।


সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মেয়র সাঈদ খোকন
গত সাড়ে চার বছরে ঢাকা শহরের ইতিবাচক পরিবর্তন হয়েছে দাবি করে মেয়র বলেন, আমি অনেক কাজ করেছি। কিছু কাজ বাকি আছে। আমি যেনো বাকি কাজ শেষ করে যেতে পারি।

খোকন বলেন, আজকে ঢাকাবাসীর কাছে দোয়া চাই, আমি কখনো কর্তব্যে অবহেলা করিনি। আজকে কঠিন সময়ে দেশের মানুষ যদি আমার পাশে দাঁড়ায়, তাহলে ইনশাল্লাহ আগামী ৫ বছর আমি আপনাদের পাশে থাকবো। 



 

Show all comments
  • NIGAR SULTANA ২৬ ডিসেম্বর, ২০১৯, ২:১১ পিএম says : 0
    hmm
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ