Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউন্সিলর পদে নৌকার মনোনয়ন ফরম বিতরণ চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ২:০২ পিএম

আসন্ন ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থন প্রত্যাশীদের মনোনয়ন ফরম বিতরণ চলছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টা থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় সমর্থনের আবেদনপত্র বিতরণ শুরু হয়।


সকাল থেকে কাউন্সিলর নির্বাচনে নৌকার সমর্থন প্রত্যাশীদের উৎসাহ উদ্দীপনা নিয়ে ফরম কিনতে দেখা গেছে।


মনোনয়ন ফরম কিনতে মিছিল নিয়ে আসছেন কাউন্সিলরা
সকাল সাড়ে ১১টা পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জন্য ৬০ জন সমর্থন প্রত্যাশী ও উত্তর সিটি করপোরেশনের ২৫ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সকালে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, কাউন্সিলর নির্বাচনে কোনো প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়া হবে না। তবে দলীয় শৃঙ্খলা রক্ষার স্বার্থে চূড়ান্ত প্রার্থীকে সমর্থন দেওয়া হবে।

জানা গেছে, ২৭ ডিসেম্বর শুক্রবারও সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ হবে। আবেদনপত্রের মূল্য দশ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। ২৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়ন ফরম পূরণ সাপেক্ষে জমা দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ