Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার নুরসহ ৪৪ জনের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ মঞ্চের মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৮ পিএম | আপডেট : ৪:৫৭ পিএম, ২৬ ডিসেম্বর, ২০১৯


এবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। আজ বৃহস্পতিবার শাহবাগ থানায় এ মামলা দায়ের হয়।

শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বিশ্ববিদ্যালয়ের মারামারির ঘটনায় ভিপি নুরুল হকসহ নাম উল্লেখ করে ২৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন ঢাবির শিক্ষার্থী ডি এম সাব্বির উদ্দিন। এছাড়া আরো ১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে এ মামলায়।

এর আগে ডাকসু ভবনে ভিপি নুরসহ তার সঙ্গীদের মারধরের অভিযোগে শাহবাগ থানায় মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাদের নাম উল্লেখ করে শাহবাগ থানায় মামলা হয়। মামলাটি আজ বৃহস্পতিবার ডিবিতে স্থানান্তরিত হয়েছে।



 

Show all comments
  • এস.এম. কে নূরে আলম হামিদী ২৬ ডিসেম্বর, ২০১৯, ৭:১৮ পিএম says : 0
    মুক্তিযুদ্ধ মঞ্চের/ ছাত্রলীগের কুক্ষাত সন্ত্রাসীরা ডাকসুর সম্মানিত ভিপি নুরুল হক নূর এর উপর হামলা করে, আবার মামলা করার সুযোগ পায়, কি করে। এতে প্রমাণিত হয় এই সন্ত্রাস-লীগ সরকারের ইশারায় ইঙ্গীতে হামলা করেছে। সন্ত্রাস-লীগ জেনে রাখ ভারত নামক সন্ত্রাস রাষ্টীয় ভাবে কায়েম করতে পারবা না। আমরা/আমাদের আকাবিরিন,রা ১৬১৬ থেকে ১৯৭১ স্বাধীনতা যোদ্ধে ও স্বাধীনতা ঘোষনা ( মাওঃ জাফর আহমদ উসমানি) পরপর আন্দালন সর্ব শেষ শাপলা চত্ত্বর এবং বর্তমান পর্যন্ত বহমান...........সন্ত্রান ভারতের স্বপ্ন পূরণ হবে না।
    Total Reply(0) Reply
  • ash ২৭ ডিসেম্বর, ২০১৯, ৯:০২ এএম says : 0
    AWAMI GUNDAR DOLL DESH TAKE DOKHOL KORE ASE !! GUNDAMI KORE WLTO BHALO , DESH PREMIK MANUSHER BURUDHE MAMLA KORCHE !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ