Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কাঁদ‌লেন মেয়র সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম

ঢাকা সিটি করপোরশন নির্বাচনে এবারও আওয়ামী লীগের মনোনয়নপত্র তুলেছেন দক্ষিণ মেয়র সাঈদ খোকন। এসময় আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন তিনি। আজ বৃহস্পতিবার (২৬ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে মেয়র পদে ফরম তুলতে এসে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন তিনি।

সাঈদ খোকন এসময় বলেন, আমার পিতা এবং আপনাদের প্রিয় নেতা মেয়র মোহাম্মদ হানিফের হাত ধরে আমি রাজনীতিতে এসেছি। আজ আমার পিতা নাই। আমি পিতাকে হারিয়েছি। পিতার অবর্তমানে আমার নেত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। তিনি আমার জন্য যা ভাল মনে করবেন তিনি সেটাই করবেন।

তিনি বলেন, এই সাড়ে চার বছরে ঢাকা শহরের ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে সক্ষম হয়েছি। ঢাকাবাসীর সুখে-দুঃখে, আপদে-বিপদে পাশে ছিলাম।

আজকে আমার রাজনৈতিক জীবনের একটা কঠিন সময়। এই কঠিন সময়ে আমার ঢাকাবাসীকে আহ্বান জানাই, প্রিয় ঢাকাবাসী আমার জন্য একটু দোয়া করবেন।

একথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে পড়েন মেয়র। তার চোখ দিয়ে পানি গড়িয়ে পড়তে থাকে।  সাঈদ খোকন বলেন, প্রিয় দেশবাসী আমার জন্য দোয়া করবেন। আমি যাতে আপনাদের সুখে দুঃখে যেভাবে ছিলাম, সেভাবে থাকতে পারি। অনেক কাজ করেছি, কিছুটা কাজ বাকি আছে। আমি যাতে এই কাজগুলো শেষ করে যেতে পারি।



 

Show all comments
  • আনোয়ার হোছাইন ২৬ ডিসেম্বর, ২০১৯, ৮:২৭ পিএম says : 0
    হায়রে ক্ষমতা! তোর জন্য কান্না-হাসির কতো অভিনয়!
    Total Reply(0) Reply
  • Sayed Ahmed ২৬ ডিসেম্বর, ২০১৯, ৮:৩২ পিএম says : 0
    বাহ্ মামা বাড়ির আবদা!!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঈদ খোকন

২৬ ডিসেম্বর, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ