Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৬:০০ পিএম

পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১২) কে আটক রেখে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে সুধারাম থানা পুলিশ। এ ঘটনায় সাইফুলকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভিকটিমের মা।
বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত সাইফুলকে কারাগারে প্রেরণ ও বিচারিক আদালতে ২২ধারায় ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে। গ্রেপ্তারকৃত সাইফুল সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বৃষ্ণপুর গ্রামের বালি বাড়ীর মৃত আব্দুল গফুরের ছেলে। মামলার অপর আসামীরা হলো, মিরাজ হোসেন, কামাল ডাক্তার, কবির হোসেন, জাকের হোসেন, মাস্টার ও ফারুক।
অভিযোগ সূত্রে জানা গেছে, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের কাদিরপুর পাটোয়ারী বাড়ীর দরজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী (১২) এর সাথে মোবাইলে কথা বলতো মিরাজ হোসেন নামের এক যুবক। এরসূত্র ধরে গত ২১ডিসেম্বর শনিবার দুপুরে ভিকটিমকে মোবাইলে স্থানীয় কুতুবেরহাট বাজারে ডেকে আনে সাইফুল। পরে মিরাজ মাইজদীতে আছে সেখানে যাওয়ার পর তাদের বিয়ে হবে বলে মাস্টার নামের এক সিএনজি চালকের গাড়ীতে ভিকটিমকে তুলে দেয় সাইফুল। মাস্টার ভিকটিমকে নিয়ে কবিরহাট হয়ে বিভিন্ন স্থানে ঘুরে রাত ৮টার দিকে মাইজদীতে একটি বোডিংএ নিয়ে যায়। পরে বডিংএ স্বামী স্ত্রী পরিচয় দিয়ে কৌশলে সাইফুল তাকে আটকে রেখে ধর্ষণ করে। পরের দিন রবিবার সকালে সিএনজি চালক মাস্টার বাড়ীতে নিয়ে ভিকটিমকে আটক রেখে পরের দিন সকালে মাস্টার, কামাল ডাক্তার, কবির ও জাকের ভিকটিমকে তাদের বাড়ীর সামনে রেখে পালিয়ে যায়।
সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় বুধবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে সাইফুলকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করেন। রাতে অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। ভিকটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ