Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

তুচ্ছ ঘটনায় সংঘর্ষে আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

তুচ্ছ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরচারতলা গ্রামে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান, গত বুধবার বিকেলে সরকার বাড়ির দুই যুবক সাইকেলে করে খাঁ বাড়ির উপর দিয়ে যাওয়ার সময় কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত ঘটে। পরে রাতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমাণ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ বলেন, বুধবার রাতে আশুগঞ্জের চরচারতলা গ্রামে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমাণ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত ২০


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ