Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সাড়ে ৩ কোটি টাকার ভারতীয় পণ্যভর্তি কাভার্ডভ্যান আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

যশোরের নতুন হাট এলাকা থেকে বিপুল পরিমান ভারতীয় শাড়ী ও অন্যান্য মালামাল ভর্তি ১ টি কাভার্ডভ্যান আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর টহল দল।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল মো. সেলিম রেজা বৃহস্পতিবার জানান, দীর্ঘদিন যাবত কতিপয় অসাধু ব্যবসায়ী কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন অবৈধ মালামাল আনা নেয়া করে। যার প্রেক্ষিতে বিজিবি বিশেষ গোয়েন্দা অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে পূর্ব তথ্যের ভিত্তিতে হাবিলদার মো. আবু সাঈদ এর নেতৃত্বে নতুন হাট নামক স্থানে একটি তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ভারত হতে আমাদানি পণ্যের আড়ালে অবৈধভাবে নিয়ে আসা মেসার্স বিশ্বাস এন্টারপ্রাইজ-সিএন্ডএফ এবং আমদানীকারক এলএস এন্টারপ্রাইজ এর একটি কাভার্ড ভ্যান যার নম্বর যশোর-ট-১১-৩১১৪ তল্লাশি করে ৩৬৩০ পিস ভারতীয় উন্নত মানের কাতান শাড়ি, ১৭১৫ পিস লেহেঙ্গা, ৪৮০ পিস ওড়না, ১২৭৩ কেজি ফেবরিক্স, ৪৭ কেজি লিডইন ওয়ার, ৮৯ কেজি তালা, ৬০ কেজি ড্রেস হুক, ২টি সুইং মেশিন এবং ২০ কেজি মোটরসহ ১ টি কাভার্ডভ্যান আটক করা হয়। যার সিজার মূল্য ৩,৪৩,৭২,০০০/- (তিন কোটি তেতাল্লিশ লাখ বাহাত্তর হাজার) টাকা। আটক মালামাল কাস্টমস আইনের মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাভার্ডভ্যান আটক
আরও পড়ুন