Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে আল-আরাফা ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন ও ইফতার মাহফিল

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গতকাল রোববার আল-আরাফা ইসলামী ব্যাংক, ভেলানগর শাখা ‘আত্মা ও সম্পদের পবিত্রতায় রমজানের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন আল-আরাফা ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির পরিচালক ও সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মন্জুর এলাহী, এস আই বি এল’র ঢাকা সাউথ জুনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মোঃ মজিবুর রহমান, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম। আল-আরাফা ইসলামী ব্যাংক ভেলানগর শাখার এফএভিপি ও শাখা ব্যবস্থাপক আলহাজ্ব নূর মোহাম্মদ বোরহান উদ্দিন খানের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন জামেয়া কাসেমিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ হাফেজ মাওলানা মাহমুদুল হাসান আল মাদানী। উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব তাজুল ইসলাম।
এর আগে আগে ভেলানগর আলহাজ্ব সুলতান উদ্দিন নূরী মার্কেটে আল-আরাফা ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে আল-আরাফা ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন ও ইফতার মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ