Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, চমকহীন আ.লীগের ২৯ পদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির ৩৯টি পদের মধ্যে ২৯টি পদের নাম ঘোষণা করা হয়েছে। এতে চমক থাকবে বলে ধারণা করা হলেও তা নেই। গত ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় দিন ৪২ টি পদের নাম ঘোষণা করা হলে তাতেও বড় ধরণের চমক ছিল না। 

গতকাল রাতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে স্থান পেয়েছেন সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন ও শফিউল আলম চৌধূরী নাদেল (সিলেট)। উপ-দফতর সম্পাদক সায়েম খান, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহি সদস্যরা হলেন, আবুল হাসানাত আবদুল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাড. কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, খ ম জাহাঙ্গীর, নুরুল ইসলাম ঠান্ডু, বদর উদ্দিন কামরান, দীপঙ্কর তালুকদার, অ্যাড. আমিরুল আলম, আক্তার জাহান (রাজশাহী) ডা. মুশফিক, অ্যাড. রিয়াজুল কবির কাওছার, মেরিনা জামান কবিতা, পারভিন জামান কল্পনা, হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা খাতুন (লালমনিরহাট), অ্যাড. সানজিদা খানম, আনোয়ার হোসেন, আনিসুর রহমান, শাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু, গোলাম রব্বানী চিনু, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, গ্লোরিয়া সরকার ঝর্ণা। একটি সাংগঠনিক সম্পাদক, তিনটি সদস্যপদ সহ বাকি কয়েকটি সম্পাদকীয় পদ পরে ঘোষণা করা হবে।

 



 

Show all comments
  • মশিউর ইসলাম ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২০ এএম says : 0
    A Patriot politician is the asset of the country. Those names would not indicate the quality.
    Total Reply(0) Reply
  • Ratan Aminul ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২১ এএম says : 0
    No one is ever fit for the post of chairperson except Shiek Family.
    Total Reply(0) Reply
  • Masum Billah ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২১ এএম says : 0
    কোন জেলার চারজন আর না:গঞ্জে একজন ও নেই।
    Total Reply(0) Reply
  • Shafiq Hasan ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২২ এএম says : 0
    চমকের অপেক্ষায় ছিলাম। কিছুই না
    Total Reply(0) Reply
  • Shamaun Iqbal Shamun ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২৩ এএম says : 0
    যে যাইই বলুক, আওয়ামী লীগের এবারের সম্মেলনে একটা ব্যাপার পরিষ্কার হয়ে গেছে, শেখ হাসিনার অবর্তমানে ''বাংলাদেশের প্রধানমন্ত্রী শাজাহান খান''! প্রমাণিত হয়েছে, যত আকাম কুকামই করুক, শাজাহানকে আওয়ামী লীগ থেকে তাড়াবার ক্ষমতা কারো নাই!! ''বাস টেরাক লনসের ডাইবার হেলপারদের পক্ষ থেকে শাজাহান খানকে আগাম শুভেচ্ছা!!''
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ