Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

যিনি বিজয়ী হতে পারবেন তিনিই মনোনয়ন পাবেন -রূপগঞ্জে ওবায়দুল কাদের

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে বিতর্কিত কোন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়া হবে না। যাকে জনগণ ভালোবাসে, যার জনপ্রিয়তা বেশি এবং যে প্রার্থী বিজয়ী হতে পারবেন তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে।

গতকাল দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মণখালী এলাকায় জয়দেবপুর-দেবগ্রাম-ভুলতা-মদনপুর সড়ক (ঢাকা বাইপাস) পিপিপি ভিত্তিতে চার লেনে উন্নীতকরণ প্রকল্পের নির্মাণ কাজের উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দ্বিতীয়বার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ফুলেল শুভেচ্ছা জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন নিরপেক্ষ হবে। এই দুই সিটি কর্পোরেশন নির্বাচন নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। এ ক্ষেত্রে সরকার এবং সরকারি দল কোন প্রকার হস্তক্ষেপ করবে না।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সড়ক যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। পদ্মা সেতু দেখে সারা বিশ্ব অবাক হচ্ছে। এটা শেখ হাসিনার সাহসিকতার কারণেই সম্ভব হয়েছে। বিশ্ব ব্যাংক তাদের ভুল স্বীকার করেছে।

মন্ত্রী আরও বলেন, রূপগঞ্জের মানুষ খুব ভাগ্যবান। গোটা নারায়ণগঞ্জে যা উন্নয়ন হয়নি, শুধু রূপগঞ্জে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। সরকারের মেগা প্রকল্প ভুলতা ফ্লাইওভার, গোলাম দস্তগীর গাজী সেতুসহ বহু মেগা প্রকল্প রূপগঞ্জে বাস্তবায়ন হয়েছে। রূপগঞ্জের রূপ বাড়াতে সরকার যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনÑ বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত কে এইচ জেমিং, রোডস অ্যান্ড হাইওয়ের প্রধান প্রকৌশলী জাওয়াদ আলম, প্রকল্প পরিচালক সবুজ উদ্দিন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামসহ অনেকে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন