Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:০৮ এএম


হলিউড শীর্ষ পাঁচ
১ স্টার ওয়ার্স এপিসোড নাইন : দ্য রাইজ অফ স্কাইওয়াকার
২ জুমানজি : দ্য নেক্সট লেভেল
৩ ফ্রোজেন টু
৪ ক্যাটস
৫ নাইভস আউট

স্টার ওয়ার্স এপিসোড নাইন : দ্য রাইজ অফ স্কাইওয়াকার
জে. জে. অ্যাব্রামস পরিচালিত সাইফাই অ্যাকশন অ্যাডভেঞ্চার ফিল্ম ‘স্টার ওয়ার্স এপিসোড নাইন : দ্য রাইজ অফ স্কাইওয়াকার’। ‘মিশন : ইম্পসিবল থ্রি’ (২০০৬), ‘স্টার ট্রেক’ (২০০৯), ‘সুপার এইট’ (২০১১), ‘স্টার ট্রেক ইনটু ডার্কনেস’ (২০১৩) এবং ‘স্টার ওয়ার্স এপিসোড এইট : দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’ (২০১৫) অ্যাব্রামস পরিচালিত চলচ্চিত্র।
এম্পারর প্যালপেটিন (ইয়ান ম্যাডিয়ারমিড) কায়লো রেনকে (অ্যাডাম ড্রাইভার) প্রতিশ্রুতি দিয়েছে তার পর রেনই সম্রাট হবে, কিন্তু রেনের এই বিষয়ে যথেষ্ট সন্দেহ আছে। অন্য দিকে ফার্স্ট অর্ডারের মোকাবেলা করার জন্য জেনারেল লিয়া অরগানার (ক্যারি ফিশার) অধীনে রে’র (ডেইজি রিডলি) প্রশিক্ষণ চলছে। তার এই অভিযানে মিলেনিয়াম ফ্যালকন স্পেসশিপে রেনের সঙ্গে তার বন্ধু- ফিন (জন বোয়েগা), পো (অস্কার আইজাক) আর চিউবাকা (জুনাস (সুয়োটামা) যোগ দেয়। ফার্স্ট অর্ডারে তাদের এক নাম না জানা গুপ্তচর তাদের তথ্য দিয়ে সাহায্য করছে, তার তথ্যের ওপর ভিত্তি করে তারা অনেক দূর এগিয়ে যায়, কিন্তু একসময় তারা অনুভব করে এই অভিযানে বিজয় অসম্ভব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
১৩ ডিসেম্বর, ২০১৯
২৯ নভেম্বর, ২০১৯
১ নভেম্বর, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৯
১৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
৪ মার্চ, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন