Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জে দুই বছরের শিশু ধর্ষণ ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:০৮ এএম

শহরের আলামিন নগর এলাকায় দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সরদার (৪৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের আলামিন নগর এলাকায় এই ঘটনা ঘটেছে।

ধর্ষণের শিকার শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিশুটি আলামিন নগরের জাহাঙ্গীর মিয়ার মেয়ে। অভিযুক্ত জাহাঙ্গীর সরদার সৈয়দপুর কড়ই তলা এলাকার টুক্কু সরদারের ছেলে। এর আগেও তার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ ছিলো। ওই ঘটনায় তাকে জুতাপেটার পর থানায় সোপর্দ করা হয়েছিলো এবং ওই মামলায় সে জেলও খেটেছিলো।
ধর্ষণের শিকার শিশুর নানী মোরশেদা বেগম জানান, শিশুটিকে তার কাছে রেখে তার মা-বাবা দুজনই কাজে চলে যান। প্রতিদিনের মতো গতকালও শিশুটি তার কাছেই ছিলো এবং বাসার সামনে খেলছিলো। তখন জাহাঙ্গীর সরদার এসে তাকে চকলেটসহ খাবারের প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে যায়।
তিনি আরও জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ করেই জাহাঙ্গীর সরদারের ঘর থেকে শিশুটির চিৎকারের শব্দ শুনতে পাই। পরে ওই ঘরে গিয়ে ধাক্কিয়ে দরজা খুলে দেখি শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করছে। পরে আশপাশের লোকজন এসে জাহাঙ্গীর সরদারকে আটক করে।
এ ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত জাহাঙ্গীর সরদারকে গণপিটুনি শুরু করে। একপর্যায়ে স্থানীয় কাউন্সিলর কবির হোসাইন ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন এবং থানায় খবর দিয়ে তাকে পুলিশের কাছে সোর্পদ করেন।
কাউন্সিলর কবির হোসাইন বলেন, আমি একটি বিচারে ছিলাম। এর মধ্যে শুনি একটি শিশুকে জাহাঙ্গীর সরদার ধর্ষণ করেছে। তাকে এলাকাবাসী পেটাচ্ছে। তখন আমি থানার ওসিকে ফোনে ঘটনাটি জানাই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
তিনি আরও বলেন, শুনেছি তার বিরুদ্ধে আগেও একটি ধর্ষণ মামলা রয়েছে। ওই ঘটনায় সে জেলও খেটেছিলো।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, শিশুটিকে উদ্ধার করে হাসপাতাল পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ব্যাপারে ধর্ষণ মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ