Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়নপত্র বিতরণকালে জাপা

ভোটকেন্দ্র পাহারা না দিয়ে কান্নাকাটি করে লাভ নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপির নাম না নিয়েই দেশের চলমান রাজনীতির বাস্তবতা তুলে ধরে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ভোটকেন্দ্র পাহারা দিতে না পারলে কান্নাকাটি করে লাভ হবে না। ‘বাপের ব্যাটা’ হলে নিজেরাই ভোটকেন্দ্র পাহারা দেন। অন্য কেউ আপনার ভোট পাহারা দেবে না।
গতকাল জাপার কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসএসি) নির্বাচনে দলীয় মনোনয়নপত্র বিতরণ কর্মসূচিতে তিনি এ কথা বলেন। এ সময় দলের চেয়ারম্যান জিএম কাদের বলেন, সরকার ও নির্বাচন কমিশন চাইলেও অনেক সময় তৃতীয় বিশে^র দেশগুলোতে নির্বাচন সুষ্ঠু হয় না, তাই প্রতিটি প্রার্থীকে শক্তিশালীভাবে নির্বাচনের মাঠে থাকতে হবে।
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন মিলন ও আলমগীর সিকদার লোটন। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে অর্ধশতাধিক কাউন্সিলর প্রার্থী দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেছেন।
জিএম কাদের বলেন, আমরা শক্তিশালী প্রার্থী দিতে পারলে এবং সবাই মিলে কাজ করলে জাতীয় পার্টির প্রার্থীরা ভালো ফলাফল করতে পারবেন। প্রতিটি ওয়ার্ডে আমাদের একজন করে দলীয় কাউন্সিলর প্রার্থী নির্বাচন করবেন। তিনি বলেন, আওয়ামী লীগের সাথে আমরা জোটবদ্ধ হয়ে অনেকগুলো নির্বাচন করেছি। এবারো তারা জোটবদ্ধ নির্বাচনের প্রস্তাব দিলে জাতীয় পার্টি বিবেচনা করবে। তবে, সে ক্ষেত্রে জাতীয় পার্টির স্বার্থ অগ্রাধিকার পাবে।
ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মো. এমরান হোসেন মিয়া, নাজমা আকতার এমপি, উপদেষ্টা, প্রিন্সিপাল রওশন আরা মান্নান এমপি, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, সরদার শাহজাহান, জহিরুল আলম রুবেল, আহসান আদেলুর রহমান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শেখ আলমগীর হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ