Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পৌষের কনকনে শীতে বরিশালে গুঁড়িগুঁড়ি বৃষ্টি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৪ পিএম

বরিশাল-ঝালকাঠিসহ দক্ষিণের বিভিন্ন জেলায় বৃষ্টি হচ্ছে। পৌষ মাসের এ বৃষ্টি কখনো থেমে থেমে মাঝারি আকারে হচ্ছে, আবার কখনো গুঁড়িগুঁড়ি।
শীতল হাওয়ার সঙ্গে গতকাল বৃহস্পতিবার দিনগত রাত থেকে শুরু হওয়া এ বৃষ্টির কারণে আজ শুক্রবার সকালে শীতের প্রকোপ আরো বেড়েছে।
খানাখন্দে পানি জমে নগরের রাস্তাঘাট কর্দমাক্ত হয়ে পড়েছে। প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ না বের হচ্ছে না। এতে বরিশাল নগরের রাস্তাঘাট বেশ ফাঁকাই রয়েছে। এককথায় জনজীবনে এসেছে ছন্দপতন এ বৃষ্টি।
আরও ২/১ দিন এ আবহাওয়া বিরাজ করতে পারে বলে জানিয়েছে বরিশালের আবহাওয়া অফিস। গতকাল বৃহস্পতিবার রাত ৯টা থেকে আজ শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ১০ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। পাশাপাশি আজ শুক্রবার সকালে এখন পর্যন্ত সর্বনিম্ন তাপমাত্রা ছিলো ১৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।
বরিশাল আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক প্রনব কুমার বলেন, আজ শুক্রবার দিনভরই বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এতে শীতের তীব্রতা আরও বাড়তে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

১৫ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন