Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

পিরোজপুরে যুবককে পিটিয়ে হত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ২:৫৯ পিএম

পিরোজপুরের ভান্ডারিয়ায় জমি বিরোধের জের ধরে আল আমীন খান (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।
গতকাল বৃহস্পতিবার রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আল আমীন মারা যান। আল আমীন উপজেলার ধাওয়া ইউনিয়নের পশ্চিম রাজপাশা গ্রামের মান্নান খানের ছেলে। তিনি ঢাকায় আইনজীবী সহকারী হিসেবে কাজ করতেন।
জানা যায়, আল আমীনের পরিবারের সঙ্গে ওই গ্রামের জসিম খানদের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলা রয়েছে। কিন্তু প্রতিপক্ষ জসিম ওই জমিতে পাকা ভবনের কাজ শুরু করলে আল আমীনের বাবা ও মেঝো ভাই রিয়াজ খান ওই দিন থানায় অভিযোগ দেন। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার বিকেলে জসিম খান ও মনা খান আল-আমীনকে তাদের বাড়িতে ডেকে নিয়ে হুমকি দের। এর প্রতিবাদ করলে জসিম খান ও মনা খানের লোকজন আল-আমীনকে পিটিয়ে আহত করে। পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপতালে চিকিৎসার জন্য নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তিনি মারা যান।
পিররোজপুর থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, আল আমিনের লাশ এখানো ভান্ডারিয়ায় নিয়ে আসা হয়নি। এ ব্যাপারো এখানো কোনো অভিযোগ পাওয়া যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন