Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

নিউক্যাসলকে বিধ্বস্ত করল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৬ পিএম

প্রিমিয়ার লিগে দুর্দান্ত জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলসরা।
বৃহস্পতিবার নিজেদের মাঠে শুরুতে অনেকটা এলোমেলো ছিল ইউনাইটেড। সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ১৭তম মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোয়েলিংটনের কাছ থেকে বল পেয়ে বাকিটা সারেন ইংলিশ মিডফিল্ডার ম্যাথু লংস্টাফ।
২৪তম মিনিটে সমতায় ফেরে ম্যানইউ। গোল করেন মার্সিয়াল। আন্দ্রেয়াস পেরেইরার কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন এই ফরাসি ফরোয়ার্ড। ৩৫তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন গ্রিনউড। ছয় মিনিট পর ব্যবধান বাড়ান মার্কাস র‌্যাশফোর্ড। ডিফেন্ডার অ্যারন ওয়ান-বিসাকার ক্রসে এই স্ট্রাইকারের নিখুঁত হেড খুঁজে নেয় ঠিকানা।
দ্বিতীয়ার্ধের শুরুতে যেন আবার উপহার দেয় নিউক্যাসল। ৫১তম মিনিটে শন লংস্টাফের দুর্বল ব্যাকপাস ধরে স্কোর লাইন ৪-১ করে ফেলেন মার্সিয়াল। বাকি সময়ে আর কোনো গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।
এই জয়ে ১৯ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে ইউনাইটেড। ২৫ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে রয়েছে নিউক্যাসল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন