Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজৈরে অজ্ঞাত মহিলার গলাকাটা লাশ ও শিশু উদ্ধার

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজৈর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট-কবিরাজপুর সড়কের হোসেনপুর ইউনিয়নের সত্যবতী গ্রাম থেকে রোববার সকালে অজ্ঞাত এক মহিলার (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে মহিলার শিশু পুত্রকেও উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, সকালে এক ভ্যানচালক সত্যবতী গ্রামে জমির পাশে একটি শিশু পুত্রকে কাঁদতে দেখে এগিয়ে যায়। এ সময় সে এক অজ্ঞাত মহিলার ক্ষত-বিক্ষত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। মহিলার গলাসহ একাধিক স্থানে ধারালো কোপের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুটি উদ্ধার করা হয়। এখনো মহিলার পরিচয় নিশ্চত হওয়া যায়নি। তবে শিশু পুত্রটি (৮) বাক প্রতিবন্ধি হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
রাজৈর থানা ওসি আনোয়ার হোসেন ভূইয়া জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার উত্তর কুমার পালসহ উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজৈরে অজ্ঞাত মহিলার গলাকাটা লাশ ও শিশু উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ