Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নাজিরপুরে বিদ্যালয়ে রহস্যজনক চুরি

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

নাজিরপুর উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে একটি মাধ্যমিক বিদ্যালয়ে রহস্যজনক চুরি সংঘটিত হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হাজী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। কে বা কারা ওই বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার ছিটকানি ভেঙ্গে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ৮টি ল্যাপটপ চুরি করে নিয়ে গেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার কুন্ডু জানান, রমজান উপলক্ষে চলতি মাসের ৬ তারিখ থেকে জুলাই মাসের ৯ তারিখ পর্যন্ত বিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে। বিদ্যালয় বন্ধ থাকায় আমি পার্শ্ববর্তী কাউখালী উপজেলা সদরে নিজ বাসায় ছিলাম। তবে বিদ্যালয় বন্ধ থাকলেও নৈশ প্রহরী লুৎফর শেখ প্রতি রাতেই শেখ রাসেল ডিজিটাল ল্যাবের পাশেই ভবনের সিঁড়ির নীচে থাকতো। সকাল ৮টার দিকে বিদ্যালয়ের দপ্তরী আমাকে মুঠোফোনে ঘটনা জানায়। আমি সংবাদ পেয়ে বিদ্যালয়ে এসেও ঘটনা দেখি। পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। তারা বিষয়টি তদন্ত করছে।
স্থানীয় বাসিন্দা মেহরাব জামান শোভন জানান, এ চুরির ঘটনায় প্রধান শিক্ষকসহ নৈশ প্রহরী জড়িত। যে ল্যাব থেকে চুরি হয়েছে সেখানে ১৭টি ল্যাপটপ ছিল। চুরি হলে ১৭ টিই চুরি হওয়ার কথা। নৈশ প্রহরীকে পুলিশ জিজ্ঞাসা করলেই রহস্য বেরিয়ে আসবে।
ঘটনার বিষয়ে জানতে মুঠোফোনে কথা হলে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নাসির উদ্দিন মল্লিক বলেন, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাজিরপুরে বিদ্যালয়ে রহস্যজনক চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ