Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পীরকাশীমপুরে শিমুল বিল্লাহর সৌজন্যে ]গণ-ইফতার ও দোয়া

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক শিমুল বিল্লাহ’র ব্যক্তিগত উদ্যোগে শনিবার বাঙ্গরা থানার আকবপুর ইউনিয়নের পীরকাশীমপুর আরএন উচ্চ বিদ্যালয় মাঠে এক গণ-ইফতার ও কবরবাসীদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ূম খসরু।
সাবেক উপজেলা চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব জহিরুল আলম চিশতির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাঙ্গরা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আব্দুল মতিন মাস্টার। আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন বাবুলের উপস্থাপনায় গণ-ইফতার ও দোয়ার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবীর কাউছার, খালেদ হাসান বাদল, সিরাজুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সরকার, আব্দুল হামিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আসাদুজ্জামান সোহাগ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সৌকত, ইউনিয়ন সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ সরকার, উপজেলা কমিটির সদস্য মতিউর রহমান, নবনির্বাচিত ইউপি সদস্য সূর্য মিয়া, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, আনোয়ারুল হক টিটু, মজিবুর রহমান, জরিনা বেগম ও পারুল আক্তার প্রমুখ। ইফতারের পূর্বে দেশ-জাতির শাস্তি ও মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা গোলাম মোস্তফা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীরকাশীমপুরে শিমুল বিল্লাহর সৌজন্যে ]গণ-ইফতার ও দোয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ