Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় হয়রানির প্রতিবাদে মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জানখালী গ্রামে মায়ের হত্যাকারী বড় ছেলে আ. জলিল তালুকদার নিজের আপকর্ম ঢাকতে মিথ্যা মামলা দিয়ে নিরীহ লোকদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গতকাল শুক্রবার উপজেলার জানখালী গ্রামের তালুকদার বাড়ির সম্মূখ সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিক্ষুব্ধ এলাকাবাসি।
জানা যায়, গত ০২ নভেম্বর সুপারি পাড়া নিয়ে বৃদ্ধা মা আম্বিয়া খাতুনের (৬৫) সাথে তার বড় ছেলে জলিল ও তার স্ত্রী মাহমুদা বেগম এবং তাদের সন্তানদের সাথে কথার কাটাকাটির এক পর্যায়ে তারা মা আম্বিয়াকে মারধোর করে। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠান ও একটি অপমৃত্যু মামলা রুজু করেন।
এদিকে নিহত আম্বিয়া খাতুনের ছোট ছেলে শহিদুল মায়ের মৃত্যুর জন্য বড় ভাই জলিল তালুকদারকে অভিযুক্ত করলে জলিল হত্যা মামলা ঢাকতে গত ২৪ ডিসেম্বর তার ছোট দুই ভাইসহ ১৫ গ্রামবাসির নামে ঘর ভাঙা ও গাছ কাঁটার মিথ্যা অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করে।
মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নিহত আম্বিয়া খাতুনের স্বামী ও জলিল তালুকদারের পিতা হেমায়েত তালুকদার, নাসিমা বেগম, তাছলিমা বেগম, সুফিয়া বেগম, স্থানীয় ইউপি সদস্য শাহ আলম তালুকদার, জানখালী বাজার কেন্দ্রীয় মসজিদ কমিটির সভাপতি মো. ইউনুস হাওলাদার প্রমুখ। মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, এ বিষয়ে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ