Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় হ্যান্ডবল শুরু শনিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ৮:২০ পিএম

এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যস্থাপনায় দেশের বিভিন্ন জেলা ও সংস্থা সহ ২৮টি দলের অংশগ্রহনে শনিবার থেকে শুরু হচ্ছে জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতা। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বিকাল ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ব্যাংক অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এবং এক্সিম ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। এ সময় উপস্থিত থাকবেন এক্সিম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলি মিয়া ও হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল।

টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো হলো- বান্দরবান, চাঁপাইনবাবগঞ্জ, পঞ্চগড়, নড়াইল, চট্টগ্রাম, কুষ্টিয়া, রাজশাহী, জামালপুর, ঢাকা, লালমনিরহাট, যশোর, সুনামগঞ্জ, মাদারীপুর, ফরিদপুর, নাটোর, বরগুনা, ঝালকাঠি, গোপালগঞ্জ, পটুয়াখালী, বাগেরহাট, ময়মনসিংহ, নওগাঁ, দিনাজপুর, নারায়নগঞ্জ, জয়পুরহাট, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ আনসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন