Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিনিয়র সচিব রণজিৎ কুমার বিশ্বাসের মৃত্যুতে বিসিএস ’৮১ ফোরামের শোক

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

দেশের প্রখ্যাত রম্য লেখক, ক্রিকেট বোদ্ধা, কবি, আবৃত্তিকার ও সাবেক সিনিয়র সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিসিএস ’৮১ ফেরাম। এক শোক বাণীতে ফোরামের মহাসচিব ও শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মোশাররফ হোসেন ভুঁইয়া এনডিসি বলেন, রণজিৎ কুমার বিশ্বাস ছিলেন প্রজাতন্ত্রের একজন সৎ, বিনয়ী, উদ্যমী ও নিষ্ঠাবান কর্মকর্তা। পেশাগত দায়িত্ব পালনের জন্য তিনি দেশে-বিদেশে প্রশংসিত হয়েছেন। পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে তিনি সৃজনশীলতা, নম্রতা ও ভদ্রতার যে অসামান্য উদাহরণ সৃষ্টি করেছেন, তা প্রজাতন্ত্রের তরুণ কর্মকর্তাদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।
এছাড়া সমসাময়িক বিষয়ে ড. রণজিৎ কুমার বিশ্বাসের বিশ্লেষণধর্মী রচনা জাতিগঠনে অনন্য অবদান রেখেছে। তাঁর মৃত্যুতে জাতি একজন সুসাহিত্যিক, সৃজনশীল লেখক, রম্য রচয়িতা, কবি ও বাক শিল্পীকে হারালো।
সিনিয়র সচিব মোঃ মোশাররফ হোসেন ভুঁইয়া এনডিসি প্রয়াত সাবেক সিনিয়র সচিব রণজিৎ কুমার বিশ্বাসের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। উল্লেখ্য, সাবেক সিনিয়র সচিব রণজিৎ কুমার বিশ্বাস গত বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম সার্কিট হাউজে অবস্থানকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনিয়র সচিব রণজিৎ কুমার বিশ্বাসের মৃত্যুতে বিসিএস ’৮১ ফোরামের শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ