Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

প্রতিনিধি সম্মেলনে নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের উপর হামলাকারীরা ভারতীয় এজেন্ট। তারা ভারতীয় প্রভুদের এই দেশীয় পেটুয়া বাহিনীর ভূমিকা পালন করছে। অবস্থা এমন দিকে গড়াচ্ছে যে, কেউ ভারতীয় আধিপত্যবাদ বিরোধী কোন কথা বললেই, এই দেশীয় দালালরা তার বিরুদ্ধে উঠেপড়ে লাগে। এতেই বুঝা যায় দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এখন হুমকির সম্মুখীন। গতকাল নগরীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ঢাকা মহানগর প্রতিনিধি সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর প্রিন্সিপাল মাওলানা সরওয়ার কামাল আজিজী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, নায়েবে আমির আব্দুর রহমান চৌধুরী, মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, মাওলানা ইলিয়াস খান, মুফতি মাহমুদুল হক, মাওলানা ফরহাদুল আলম, ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ খান ও ছাত্রসমাজের মহাসচিব আতিকুর রহমান।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে মাওলানা আবু তাহের খানকে আমীর ও মাওলানা ফরহাদ আলমকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী নেজামে ইসলাম ঢাকা মহানগরীর ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ