Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

দলীয় নেতার পিতার ইন্তেকালে চরমোনাই পীর সাহেবের শোক ও দোয়া

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রির্পোটার : ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দীনের পিতা মো: আব্দুল বারেক তালুকদার (৭৬) গত শনিবার রাত পৌনে ১টায় ঢাকার জুরাইনস্থ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন কিডনি রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
ইন্তেকালের খবর শোনার সাথে সাথে রাত ২টায় ইসলামী আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ এবং রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকনসহ অন্য নেতৃবৃন্দ ছুটে যান। বাদ জোহর বামরাইল স্কুলমাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম। জানাজায় এলাকার গণ্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাওলানা নেছার উদ্দিনের পিতার ইন্তেকালে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় অফিসে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দলীয় নেতার পিতার ইন্তেকালে চরমোনাই পীর সাহেবের শোক ও দোয়া
আরও পড়ুন