Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা’ নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৯:৪৭ এএম

রাজধানীর বাড্ডায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব-১) সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধে রনি মিয়া (৩২) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে বাড্ডা থানাধীন মগরদিয়া সাতারকুল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটারগান, দু্টই শর্টগান, নয়টি কার্তুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। মাদকবিক্রেতাদের সঙ্গে এ গুলি বিনিময়ের ঘটনায় র‌্যাব-১’র একজন সদস্যও আহত হয়েছেন বলে জানান তিনি।

র‌্যাব জানিয়েছে, বাড্ডার সাতারকুল এলাকায় একদল মাদকবিক্রেতা অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদকবিক্রেতারা গুলি ছুড়তে থাকে। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে একজন নিহত হয় ও অন্যরা পালিয়ে যায়। পরে জানা যায়, নিহত ওই ব্যক্তি মাদকবিক্রেতা রনি মিয়া।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব সূত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ