Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বখাটের ৬ মাসের কারাদণ্ড

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৯:৫৮ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রবাসীর স্ত্রী (২২) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে শহিদুল ইসলাম সাগর (২৭) নামে বখাটে যুবককে ৬ শুক্রবার রাতে মাসের কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নিবাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত), সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত শহিদুল ইসলাম সাগর পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার তারাবুনিয়া গ্রামের আজাহার আলী সরর্দারের ছেলে।

থানা সূত্রে জানাযায়, উপজেলার ভগিরথপুর বাজারে শুক্রবার বিকেলে ওই প্রবাসীর স্ত্রীকে তার ভাইয়ের বাসায় একা পেয়ে বখাটে যুবক শহিদুল ইসলাম সাগর ধর্ষণের চেষ্টা করে। এ সময় প্রবাসীর স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এসে বখাটে যুবক শহিদুল ইসলাম সাগরকে হাতেনাতে ধরে থানায় সোপর্দ করে। পরে রাতে উপজেলা নিবাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস এর আদালতে হাজির করলে তিনি বখাটে শহিদুল ইসলাম সাগরকে ৬ মাসের এ কারাদন্ডাদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ