Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

আশুলিয়ায় চাঁদা না দেওয়ায় পরিবহন কাউন্টারে হামলা, থানায় জিডি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ২:২৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় চাঁদা না দেওয়ায় রাজু আহম্মেদ নামের এক পরিবহন ব্যবসায়ীর কাউন্টারে হামলা চালিয়ে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকালে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকার শাহজালাল এক্সপ্রেস কাউন্টারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কাউন্টারের ম্যানেজার রনি মিয়া বাদী হয়ে রাতে আশুলিয়া থানায় একটি সাধারন ডাইরী (নং-২৩৯৪) দায়ের করেন।

অভিযোগে প্রকাশ, আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় আজিজ নামের এক ব্যক্তির কাছ থেকে দোকান ভাড়া নিয়ে রাজু দীর্ঘদিন যাবৎ কাউন্টার পরিচালনা করে আসছেন। তবে বেশ কিছু দিন যাবৎ ওলিয়ার রহমানের ছেলে রিয়াদ মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে কাউন্টারে চাঁদা দাবী করে আসছিল। তবে চাঁদা দিতে অস্বীকার করায় কাউন্টার ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকিও দিয়ে যায়।

এদিকে শুক্রবার সকালে রিয়াদ মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আবারো কাউন্টারে আসে। এক পর্যায়ে কাউন্টারের মালিক রাজুকে সড়কের উপর ফেলে মারধর শুরু করে। এছাড়াও কাউন্টারে ভাঙচুর চালিয়ে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি বাইপাইলে পরিবহনের চাঁদার টাকা ভাগ-ভাটোয়ারা নিয়ে রিয়াজ নামের এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় রিয়াজের পক্ষে রিয়াদ মোল্লা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ