Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ২:২৭ পিএম

জেলার দোয়ারাবাজার উপজেলায় আল-আমিন (২০) নামে যুবকের গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আল-আমিন উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ঢুলপুশী গ্রামের মৃত শওকত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে আল-আমিনকে ঘুম থেকে ডাকার জন্য তার ছোট বোন দরজায় গিয়ে আওয়াজ করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে পাশের বাড়ির লোকজনকে ডেকে আনে। তারা দরজার ওপর টর্চলাইট দিয়ে আল-আমিনকে ঘরের তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় ইউপি সদস্য থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে আল-আমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য অজিত চন্দ দাস বলেন, মৃত শওকত আলীর স্ত্রী কল্পনা বেগম সৌদি আরবে থাকায় বাড়িতে তিন বোনসহ আল-আমিন থাকতো। সকালে আল-আমিনকে সকালের খাবার খাওয়ার জন্য ডাকাডাকি করা হয়। এ সময় তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় আমরা পুলিশের সহায়তায় দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পাই।
দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ