Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জাপার নতুন কমিটিকে নেটিজেনদের শুভেচ্ছা

শাহেদ নুর | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৫:৪৬ পিএম

জাতীয় পার্টির (জাপা) নতুন কমিটির জি এম কাদের চেয়ারম্যান এবং হয়েছেন মসিউর রহমান রাঙ্গা মহাসচিব নির্বাচিত হয়েছেন। এছাড়া রওশন এরশাদকে পার্টির প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে। শনিবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সামনে আয়োজিত জাতীয় পার্টির কাউন্সিলে এই কমিটি গঠন করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে জাপার নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে নেটিজেনরা।

জাপার নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আশিক মুস্তাফা তার ফেইসবুকে লিখেন, ‘নতুন কমিটিকে অভিনন্দন জানাচ্ছি। আশা করছি, তারা জাতীয় পার্টির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনবে। জনগণের দলে পরিণত হবে।’

‘জাপা এখন সরকারের মদদপুষ্ট দল। এর নতুন কমিটি কি আর পুরাতন কমিটির কি! সরকারের পারপাস সার্ভ করাই এখন তাদের কাজ।’ - নীল নির্ঝরের মন্তব্য।

জি এম কাদেরের ছবি শেয়ার করে আতিকুজ্জামান চৌধুরী লিখেন, ‘অনেক অনেক শুভ কামনা রইলো। এগিয়ে যান ভাই। পাশে আছি, পাশে থাকবো।’

‘জাতীয় পার্টিতে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ মনোনীত চেয়ারম্যান, জনতার বন্ধু, জিএম কাদেরের কোনো বিকল্প নেই।’ - সাইদুল আলমের দাবি।

শুভ কামনা জানিয়ে এমডি মিজানুর রহমান খান লিখেন, ‘সুন্দর হউক প্রাণের সংগঠন জাতীয় পার্টির আগামী দিনের পথ চলা।’

‘জি এম কাদেরের মত শিক্ষিত মানুষের দ্বারাই জাতীয় পার্টিকে যোগ্য বিরোধী দল হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব। দেখা যাক, তিনি দলকে কতদূরে এগিয়ে নিয়ে যেতে পারেন।’ - লিখেছেন মাসুদুর রহমান।

মহাসচিব পদে মসিউর রহমান রাঙ্গাকে দেয়া নিয়ে সমালোচনা করে আরিফুল ইসলাম লিখেন, ‘রাঙ্গা সাহেব খুব একটা সুবিধার মানুষ না। তাকে না দিয়ে অন্য কাউকে দিলে দলের জন্য খুব ভালো হতো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোশ্যাল মিডিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ