Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

সাপ্তাহিক জামান সম্পাদক ফারুকুজ্জামানের ইন্তেকাল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৮:০৪ পিএম

ময়মনসিংহের সাপ্তাহিক জামান পত্রিকার সম্পাদক ও বিএনএসবি চক্ষু হাসপাতালের কর্মকর্তা মো: ফারুকুজ্জামান(৫৬) আর নেই। ইন্নালি.....রাজিউন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় ময়মনসিংহ নগরীর মহারাজা রোডস্থ নিজ বাস ভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

জানা যায়, ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাচনে কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েও ভোটের দিন ভোট দেওয়ার আগেই তিনি আকস্মিক ইন্তেকাল করেছেন।
পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বাদ জুমা নগরীর বড় মসজিদে মরহুমের নামাজে জানাযা শেষে কিশোরগঞ্জ জেলার তাড়াউল উপজেলার দেওথান গ্রামের দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁর দাফন সম্পুন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: শামসুল আলম খান, বাংলাদেশ ফটো সাংবাদিক এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি নজীব আশরাফ, সিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক মতিউল আলমসহ স্থানীয় সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ