Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিভাগীয় কমিশনারের টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠ পরিদর্শন

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

আগামী ১০ জানুয়ারী ৫৫তম বিশ্ব ইজতেমা উপলক্ষে গতকাল দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠ পরিদর্শন করেন। এ সময় কমিশনার ইজতেমা ময়দানে প্যান্ডেল তৈরির কাজের খোঁজখবর নেন এবং মুসল্লিদের চলাচলের রাস্তা ও সকল সুযোগ সুবিধার খোঁজখবর নেন। ইজতেমা ময়দান পরিদর্শনে তার সাথে ছিলেন- গাজীপুর জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহীনুর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু নাসার উদ্দিন, পুলিশের এডিসি ক্রাইম শাহাদত হোসেন ও এসি আহসান উল্লাহ।
তিনি বলেন, আগামী ১০ জানুয়ারী থেকে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হবে। বিশ্ব ইজতেমা মাঠ মুসল্লিদের জন্য প্রস্তুত করতে আমরা প্রতিদিন ইজতেমা ময়দানের বিভিন্ন সমস্যা সমাধানে সরকারি নির্দেশনা মোতাবেক তদারকি করে যাচ্ছি। আজকে মাঠের কার্যক্রম ও প্যান্ডেল নির্মাণ সম্পর্কে খোঁজ খবর নিতেই পরিদর্শনে এসেছি। এবারের ইজতেমা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে ময়দানের সকল কাজ সম্পন্ন করা হবে।
ইজতেমা আয়োজক কমিটির শীর্ষ মুরুব্বী ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান বলেন, আমরা আশা করছি ইজতেমা শুরুর আগেই মাঠের সকল কাজ সম্পন্ন করতে পারবো। এবারের ইজতেমা প্রতিবারের মতই সফল হবে এবং ইজতেমা সফল করতে সরকারের পক্ষ থেকে একমাস আগ থেকেই আমাদের সাথে যোগাযোগ রেখে দিক নির্দেশনা দিয়ে আসছে। এছাড়াও গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের তদরকিতে দ্রæত এগিয়ে চলেছে বিশ্ব ইজতেমা আয়োজনের কাজ। প্রায় প্রতিদিনই মেয়র জাহাঙ্গীর আলম মাঠের প্রস্তুতি কাজের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।



 

Show all comments
  • মোঃ আনোয়ার আলী ২৯ ডিসেম্বর, ২০১৯, ৮:০৬ এএম says : 0
    ইজতেমা চলা কালিন ৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠানগূলো বন্ধ রাখা প্রয়োজন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ