Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কৃষক দলের দুই দিনের কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৬:২০ পিএম

জাতীয়তাবাদী কৃষক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- ৩০ ডিসেম্বর ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ১০টায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত, ফাতেহা পাঠ ও পুস্পস্তবক অর্পন। সেখানে উপস্থিত থাকবেন-বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষক দলের আহবায়ক শামসুজ্জামান দুদু এবং সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিনসহ কৃষক দলের ঢাকাস্থ নেতৃবৃন্দ, ঢাকা মহানগর ও বিভিন্ন থানা সমূহের নেতাকর্মী।

এছাড়া আগামী ৩১ ডিসেম্বর সকাল ১০টায় কৃষক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। আলোচনা সভায় সভাপতিত্ব করবেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহবায়ক শামসুজ্জামান দুদু এবং সভা পরিচালনা করবেন সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন।

এছাড়া দেশব্যাপী ৩০ ডিসেম্বর জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌরসহ সকল শাখায় ভোরে দলীয় কার্যালয়গুলোতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন