Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

রিহ্যাব মেলায় ফ্ল্যাট প্লট বিক্রি ৪৫৬ কোটি টাকা

র‌্যাফেল ড্র’তে প্রাইভেট কার বিজয়ী জোবায়ের বিন কিবরিয়া

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৬:২১ পিএম

পাঁচ দিনব্যাপি রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯ গতকাল শনিবার শেষ হয়েছে। এবারের মেলায় ৪৫৬ কোটি টাকার ফ্ল্যাট, প্লট এবং বাণিজ্যিক স্পেস বিক্রি এবং বুকিং হয়েছে। এছাড়া ব্যাংক কমিটমেন্ট এসেছে প্রায় ১৭শ’ কোটি টাকা। রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত এই মেলায় ক্রেতা-দর্শনার্থী প্রবেশ করেছে ২৯ হাজার ১০৩ জন। রোববার (২৯ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় রিহ্যাব।

রিহ্যাব মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর দেয়া তথ্য অনুযায়ী, ফ্ল্যাট বিক্রি ও বুকিং হয়েছে ২৭৬ কোটি টাকা, প্লট ৫৩ কোটি টাকা এবং বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে ১২৭ কোটি টাকা। ২৪-২৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই ফেয়ার সম্পন্ন হয়। মেলায় ১৬০ টি প্রতিষ্ঠানের মোট ২৩০টি স্টল ছিল। এবছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দিয়েছে রিহ্যাব।

মেলার শেষ দিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র’র প্রধান আকর্ষণ ছিল প্রাইভেট কার। জোবায়ের বিন কিবরিয়া নামে এক ব্যাক্তি লটারির মাধ্যমে প্রাইভেট কার টি জিতে নেন।

িি.িৎবযধনরিহঃবৎভধরৎ২০১৯.পড়স এই ওয়েব সাইটে লটারী বিজয়ীদের নাম প্রকাশ করা হয়েছে। এছাড়া রিহ্যাব এর ফেসবুক পেজ এ লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে। উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় আবাসন মেলা শুরু করে রিহ্যাব।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন