Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী

মাল্টি টারবো স্পিড নিয়ে ভিভো এস১ প্রো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৪ পিএম

নতুন বছরের শুরুতে দেশের বাজারে আসছে ভিভোর নতুন ফোন এস১প্রো। আগামী ৩ জানুয়ারি পর্যন্ত ফোনটি কেনার জন্য প্রিবুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা।

ভিভো বাংলাদেশ জানায়, কোম্পানির মধ্য ক্রয়সীমার ফোনগুলোর মধ্যে ক্যামেরা ও অন্যান্য প্রযুক্তি বিবেচনায় এস১প্রো অনেক উন্নত ও সুসংহত। ভিভোর এস সিরিজের এ তৃতীয় ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৬ হাজার ৯৯০ টাকা। এ মূল্যসীমার মধ্যে বাজারের সেরা ফোন হিসেবে এটিকে গ্রাহকরা গ্রহণ করবেন বলে আমরা আশাবাদী। গত শনিবার এর প্রি-বুকিং শুরু হয়েছে।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তির এই ফোনে পাঁচটি ক্যামেরা যুক্ত করেছে ভিভো। এর মধ্যে রিয়ার ক্যামেরা চারটি এবং ফ্রন্ট ক্যামেরা একটি। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রিয়ার ক্যামেরাগুলো যথাক্রমে ৪৮, ৮, ২, ২ মেগাপিক্সেলের এবং সেলফি ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেলের। ফোনটির ক্যামেরায় সুপার ম্যাক্রো প্রযুক্তিও যুক্ত করা হয়েছে। ফলে অনেক ছোট বস্তুও ক্যামেরায় ধারণ করা যাবে।

আট জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের এস১ প্রো’র মেমোরি মাইক্রো এসডির মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আরও রয়েছে চার হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি। সুপার অ্যামোলয়েড টাচস্ক্রিন প্রযুক্তিসমৃদ্ধ ফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৩৮ ইঞ্চি এবং রেজ্যুলুশন ১০৮০, ২৩৪০ পিক্সেল। দেশের বাজারে ফোনটি পাওয়া যাবে জ্যাজি ব্লু এবং মিসটিক ব্লাক রংয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো


আরও
আরও পড়ুন