Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বরিশালে দুই ব্যবসায়ী সহ বিপুল ফেন্সিডিল ও গাঁজা আটক করল র‌্যাব-৮

বিশেষ কৌশলে ঢুকছে মাদক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৭:০৮ পিএম

বরিশালে র‌্যাব-৮ দুই মাদক ব্যাবসায়ী সহ বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিল ও গাঁজা পাচারের সময় আটক করেছে। কাভার্ড ভ্যানের সিলিংয়ের সঙ্গে ফলস সিলিং বানিয়ে কৌশলে তার মধ্যে মাদকদ্রব্য ভরে বরিশালে আনার সময় শণিবার রাতে ২ হাজার ৩৬০ বোতল ফেন্সিডিল এবং ২৫ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব-৮। ফরিদপুরের মধুখালী উপজেলার বকশি চাঁদপুর গ্রামের সত্তার গাজীর ছেলে সোহেল গাজী ওরফে আলামিন (২৮) এবং একই জেলার ভাঙ্গা উপজেলার চুমুরদ্দি গ্রামের শফিুকল ইসলামের ছেলে মোঃ মিঠু নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ওই কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। শনিবার রাতে বরিশাল নগরীর নথুল্লাবাদে সন্দেহভাজন ওই কাভার্ড ভ্যানটিতে তল্লাসী চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার এবং দুই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

রোববার বরিশালে র‌্যাব-৮ এর সদর দপ্তরে সাংবাদিকদের ব্রিফিং করে কোম্পানী কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম বলেন, ঝিনাইদহ থেকে কাভার্ড ভ্যানের মধ্যে বিশেষ কৌশলে বিপুল পরিমান মাদক বরিশালে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি দল নগরীর নথুল্লাবাদ সংলগ্ন সিএন্ডবি সড়কে চেক পোষ্ট বসায়। রাত আনুমানিক ৮ টায় ‘জরুরী রপ্তানী কাজে নিয়োজিত’ স্টিকার লাগানো একটি কাভার্ড ভ্যান সিএন্ডবি সড়কে র‌্যাবের চেক পোষ্ট অতিক্রমকালে সেটি থামিয়ে তল্লাসী করে ছাদের সিলিংয়ের সঙ্গে আলাদা সিলিং লাগিয়ে তার মধ্যে রাখা ওই মাদক উদ্ধার করা হয়। পরে র‌্যাব সদস্যরা দুই ব্যবসায়ীকে গ্রেফতার করে।

মেজর খান সজিবুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া ওই দুই মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন ধরে বিশেষ কৌশলে বরিশালে ফেন্সিডিল ও গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত দু’জনকে রবিবার কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান মেজর সজিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

৩ মার্চ, ২০২০
২৮ ফেব্রুয়ারি, ২০২০
২৩ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ