Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগ নেতা হত্যা চেষ্টায় আ’লীগ সভাপতিসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ শহীদ সরদার (৪০) ও তার বড় ভাই বাচ্চু সরদার (৫২) কে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ঝালকাঠি স্বর্ণ ডাকাতি মামালার আসামী আমির হামজা এবং ইউনিয়ন আ’লীগ সভাপতি বজলুর রহমানসহ ৮ জন নামীয় ও অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। আহত যুবলীগ নেতার রড় ভাই ফরিদ উদ্দিন চুন্নু বাদি হয়ে রোববার দুপুরে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে, গত ৪/৫ বছর আগে ঝালকাঠি জেলায় চাঞ্চল্যকর স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ডাকাত আমীর হামজাকে সিসি ক্যামেরার ফুটেজ দেখিয়া শহীদ সরদার পুলিশকে সঠিক তথ্য প্রদানসহ ধরিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নিতে সুযোগ খুজতে থাকে। তার ধারাবাহিকতায় গত শনিবার রাতে শহীদ সরদার এবং খায়ের ঘটিচোরা মাদ্রাসার সহ-শিক্ষক আঃ সালাম মিরুখালী বাজারে (বাঁধের পাশে) দলিল লেখক সিদ্দিক জমাদ্দারের ঘরে বসে জমিজমা সংক্রান্ত কাগজপত্র দেখছিল এ আসামীরা দেশীয় অস্ত্রসহ ধারাল রামদা ও দা নিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে শহীদকে এলোপাথারি কোপাতে থাকে। এ সময় শহীদের ডাক চিৎকারে তার বড় ভাই বাচ্চু সরদার বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর জখম আহত দুই ভাইকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে পাঠান। আহত শহিদ সরদারের অবস্থার অবনতি ঘটায় শনিবার রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

১৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ