Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

সখিপুরে কবর খুঁড়ে কঙ্কাল চুরি, জনমনে আতংক

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৮:৪০ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কালিয়া ইউনিয়নের দক্ষিণ ঘোনারচালা গ্রামের মৃত মজিদ আমিনের বাড়ির পাশের গোরস্থানের চারটি কবর খুঁড়ে হাড়গুড় চুরি হয়েছে। শনিবার রাতে এ চুরি হয়। এ ঘটনায় ওই এলাকার লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েছে ও জনমনে আতংক বিরাজ করছে।
কালিয়া ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বাদল হোসেন জানান, বছর চারেক আগে দক্ষিণ ঘোনারচালা গ্রামের ৭০ বছর বয়সী লতিফন নেছা, নয় মাস আগে একই গ্রামের বিল্লাল হোসেন (৪৫) ও আট মাস আগে মৃত সায়েদ আলীর দুই মেয়ে সুমলা খাতুন ও ফাতেমা বেগম এক সপ্তাহ ব্যবধানে মারা গেলে তাঁদের ওই গোরস্থানে কবর দেওয়া হয়। গত শনিবার রাতে দুর্বৃত্তরা ওই চারটি কবর খুঁড়ে হাড়গুড় চুরি করে নিয়ে যায়।ওই গ্রামের বাসিন্দা শুকুর মামুদ বলেন, ওই চার ব্যক্তির মধ্যে তিন নারী ও এক পুরুষের স্বাভাবিক মৃত্যু হয়েছে। কবর খুঁড়ে হাড়গুড় চুরি যাওয়ায় আমরা গ্রামবাসী উদ্বিগ্ন ও আতংকিত হয়ে পড়েছি। আমরা কোথায় যাব, কী করব, কিছুই ভেবে পাচ্ছি না।সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আমির হোসেন বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি তবে এ বিষয়ে ওই গ্রামের কেউ আমাদের এখন পর্যন্ত লিখিতভাবে অবগত করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ