Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংকের অডিট এন্ড ইন্সপেকশন বিষয়ে প্রশিক্ষণ কোর্স শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৮:৪৪ পিএম

জনতা ব্যাংক কর্মকর্তাদের জন্য ‘অডিট এন্ড ইন্সপেকশন ইন ব্যাংকস’ শীর্ষক পাঁচ দিনব্যাপী একটি প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। জনতা ব্যাংক স্টাফ কলেজ, ঢাকায় রেবাবার (২৯ ডিসেম্বর) কোর্সের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পরিষদের পরিচালক এবং অডিট কমিটির চেয়ারম্যান অজিত কুমার পাল, এফসিএ। এই কোর্সে জনতা ব্যাংক লিমিটেড এর অডিট এন্ড ইন্সপেকশন ডিভিশনে কর্মরত বিভিন্ন পর্যায়ের ২৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন। উদ্বোধনী বক্তব্যে অজিত কুমার পাল বলেন, ব্যাংকের অডিট কর্মকর্তাকে অডিট বিষয়ক বিবিধ কার্যক্রম সুষ্ঠু, সুচারু ও নিরপেক্ষভাবে পরিচালনার জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে জনতা ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জিকরুল হক, অডিট এন্ড ইন্সপেকশন ডিভিশনের মহাব্যবস্থাপক মো. মাহবুবুর রহমান এবং জনতা ব্যাংক স্টাফ কলেজ, ঢাকার প্রিন্সিপাল (জিএম) কাজী গোলাম মোস্তফা সহ অন্যান্য নির্বাহী ও অনুষদ সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ