Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

কোনো পুলিশের পক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব না : দুদক চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৯:২৮ পিএম

‘আইন তৈরি করা হয় আইন মান্য করার জন্য, আইন প্রয়োগ করার জন্য নয়। এটা আমাদের বুঝতে হবে যে, কোনো পুলিশের পক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব না, কখনো না।’-দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ এসব কথা বলেছেন।

আজ রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসন সম্মেলন কক্ষে ‘দুর্নীতিমুক্ত সরকারি সেবা, দুর্নীতির অভিযোগের প্রকৃতি’ শিরোনামে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

মতবিনিময় সভায় দুদকের উপস্থাপনায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অনিয়ম, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অনিয়ম, বন বিভাগের কর্মকর্তাদের অনিয়ম, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অনিয়ম, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অনিয়ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনিয়ম, আইন-শৃঙ্খলা বাহিনীর অনিয়ম, কাস্টমস বিভাগের অনিয়ম, চা বাগান ব্যবস্থাপনায় অনিয়ম, গণপূর্ত অধিদপ্তরের অনিয়ম, সড়ক ও জনপদে অনিয়ম ও পল্লী বিদ্যুৎ বিভাগের অনিয়ম তুলে ধরা হয়।

মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, জেলা পুলিশ সুপার ফারুক আহমদসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক চেয়ারম্যান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ