Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সবজি চাষে বাড়ছে দুর্ঘটনা!

ছয় মাসে দুজন নিহত

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চার লেনের ডিভাইডারের সবজি চাষ করায় সড়ক দুর্ঘটনা বাড়ার অভিযোগ পাওয়া গেছে। সবজি চাষের মধ্যে কুমড়া, কাঁচা মরিচ, বেগুন ও পাটগাছ রয়েছে। পাটগাছ বা নাইচ্ছার শাক অনেক লম্বা হওয়ায় একপাশের যাত্রী অন্যপাশে পারাপারের সময় গাড়ি দেখা যায় না। যার কারণে যততত্র দুর্ঘটনা ঘটেই চলছে।
স্থানীয়রা জানান, মহাসড়কের চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের লাটিমী রাস্তার মাথায় এক পাশ থেকে অন্য পাশে পার হওয়ায় সময় গত ছয় মাসে দূইজন নিহতসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। ওই এলাকায় কোন ফুট ওভারব্রিজ না থাকায় রাস্তা পারাপার হতে অসুবিধা সৃষ্টি হয়। অভিযোগে জানা গেছে, স্থানীয় আক্কাছ আলী ড্রাইভার, আবুল হাশেম ও নিজাম উদ্দিন পাট বা নাইচ্ছার শাক চাষ করছেন। এতে দূর্ঘটনা বেড়েই চলছে। দূর্ঘটনা এড়াতে মহাসড়কে সবজি চাষ বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য হাইওয়ে পুলিশসহ সংশিষ্ট কর্তৃপক্ষের নিকট জোরদাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ