Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সুন্দরবনে সিদ্দিক বাহিনীর প্রধানসহ ৩ দুস্য আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ পিএম | আপডেট : ১:৩১ পিএম, ৩০ ডিসেম্বর, ২০১৯

সুন্দরবনের জেলে-বাওয়ালীদের নৌকায় ডাকাতির প্রস্তুতিকালে দস্যু সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকসহ তিন দস্যুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।


এ সময় তাদের কাছ থেকে তিনটি পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ ও দুটি রাম দা জব্দ করা হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন সাতক্ষীরা ক্যাম্পে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, রোববার দিবাগত রাত আড়াইটায় সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকের নেতৃত্বে একদল দুস্য সুন্দরবনে জেলে-বাওয়ালীদের ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি শাহিনুর ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুরে অভিযান চালায়। এ সময় দস্যু সিদ্দিক বাহিনীর প্রধান সাতক্ষীরার শ্যামসগর উপজেলার মুন্সীগঞ্জের জুম্মান আলীর ছেলে সিদ্দিকুর রহমান (৩০), কালিঞ্চির আকবার আলী দফাদারের ছেলে আব্দুল্লাহ সরদার (৩৩) ও হরিনগরের আহম্মদ সরদারের ছেলে মহিদুল ইসলামকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ ও দুটি রাম দা জব্দ করা হয়।

তাদের সঙ্গে ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সম্পৃক্ততা রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে আটক দস্যুরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরবন

১৪ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ডিসেম্বর, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ